#
ঢাকা মঙ্গলবার , ২৩ জুলাই ২০২৪
  1. সর্বশেষ
  2. জেলার সংবাদ
  3. আইন-আদালত
  4. বাণিজ্য
  5. তথ্যপ্রযুক্তি

ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ৭ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার !

প্রতিনিধির নাম
১২ মে ২০২৪, ১১:৪৪ পিএম

Link Copied!

ঠাকুরগাঁও জেলা পুলিশের অভিযানে বিভিন্ন থানা এলাকায় ৭৬ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট, ৩৪৫ গ্রাম গাঁজা উদ্ধার সহ মাদক ৭ ব্যবসায়িকে গ্রেফতার করা হয়। ১১ মে শনিবার ঠাকুরগাঁও জেলা পুলিশ উল্লেখিত বিষয়ে প্রতিবেদন প্রকাশ করে।

প্রতিবেদনে ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক জানান, গত ২৪ ঘন্টায় ঠাকুরগাঁও জেলার বিভিন্ন থানা পুলিশের অভিযানে মোট ৭ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এর মধ্যে ঠাকুরগাঁও সদর থানা পুলিশ জগন্নাথপুর ইউনিয়নের বাসুদেবপুরে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় ঐ গ্রামের মো: আজিজুল হকের ছেলে মো: রাব্বি ইসলাম (২১) কে ২৬ পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়। এ সময় আইনের সহিত সংঘাতে জড়িত শিশু মো: রাসেল ইসলাম (১৭) কেও গ্রেফতার করা হয়। সে ঐ গ্রামের মৃত তাইজুদ্দিনের ছেলে। দ্বিতীয়ত থানা পুলিশ পৌরসভার এসিল্যান্ডপাড়ায় অভিযান পরিচালনাকালে ঐ মহল্লার মো: আবু তালেবের ছেলে মো: আল আমিন (৩১) কে ১০৫ গ্রাম শুকনো গাঁজাসহ গ্রেফতার করা হয়।

অপরদিকে পীরগঞ্জ থানা পুলিশ কোষারানীগঞ্জ ইউনিয়নের নাককাটি বাজার এলাকায় অভিযান পরিচালনা কালে পার্শ্ববর্তী ভবানীপুর গ্রামের মুনছুর আলীর ছেলে মো: বেলু মিয়া (৩২) ও শিমুলটিয়া গ্রামের মানিক চন্দ্র রায়ের ছেলে জয়ন্ত (২৩) কে ৩০ পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়। বালিয়াডাঙ্গী থানা পুলিশ বড় পলাশবাড়ী ইউনিয়নের মোড়লহাটে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় একটি ভুট্ট্রা ক্ষেত থেকে ১২০ গ্রাম শুকনো গাঁজা সহ ঠাকুরগাঁও সদর উপজেলার কিসমত দৌলতপুর গ্রামের মো: মোজাম্মেল হকের ছেলে মো: হৃদয় আহমেদ (১৯) কে গ্রেফতার করা হয়।

 

একটি মোটরসাইকেলও উদ্ধার করা হয়। এছাড়াও হরিপুর থানা পুলিশ আমগাঁও ইউনিয়নের যাদুরানী বাজার এলাকায় অভিযান পরিচালনাকালে হরিপুর উপজেলার নন্দগাঁও গোনাগাছি) গ্রামের মৃত আছির উদ্দিনের ছেলে মো: হবিবর রহমান হাবিব (৩০) কে ২০ পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়। রুহিয়া থানা পুলিশের অভিযানে ইউনিয়নের ঘনিমহেষপুর (বড়বাড়ী) গ্রামে মাদকবিরোধী অভিযান পরিচালনাকালে ঐ গ্রামের মো: তোফাজ্জল হোসেনের ছেলে মো: সুজন ইসলাম (২৬) কে ১২০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার করে পুলিশ। পৃথক ৬টি ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। অপরাধ দমন ও শান্তি শৃংখলা রক্ষা এবং মাদক নির্মুলে ঠাকুরগাঁও জেলা পুলিশ সদা তৎপর রয়েছে বলে জানান, পুলিশ সুপার।

 

মোঃ মজিবর রহমান শেখ
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি

আরও পড়ুন

ঠাকুরগাঁওয়ে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রীর অনুষ্ঠান বর্জন ।

মনোহরদীতে কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে

মনোহরদীতে প্রবাসী কল্যাণ সোসাইটি নামক সামাজিক সংগঠনের নতুন কমিটি গঠন

সার কারখানার ভিআইপি সম্মেলন কক্ষে সার কারখানার কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন শিল্পমন্ত্রী

ঠাকুরগাঁওয়ে মাদকদ্রব্যের অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী !

মনোহরদীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

প্রান্তিক জনগোষ্ঠীর জন্য চিকিৎসা ব্যবস্থায় যা প্রয়োজন তাই করা হবে–স্বাস্থ্য মন্ত্রী,

শেখ কামাল এই ট্রেনিং ও ইনকিউবেশন সেন্টার হতে প্রতি বছর ১ হাজার তরুন-তরুণি প্রশিক্ষণ নিয়ে নিজের কর্মসংস্থানের ব্যবস্থা করতে পারবে — ঠাকুরগাঁওয়ে প্রতিমন্ত্রী জুনাইদ আহ্মেদ পলক এমপি,

ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধার সহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ ।

ঠাকুরগাঁওয়ে প্রাচীন বিবি সখিনার মাজার রাতের আঁধারে মাটি খুঁড়ে বিশাল গর্তের সৃষ্টি করেছে কে, বা, কারা !

পরীক্ষার আগেই প্রায় ৪৫০ জনকে প্রশ্নপত্র দিয়ে চাকুরি পাইয়ে দিতে সহযোগিতা করেছেন — প্রিয়নাথ রায় ।

ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে মাদ্রাসা সভাপতির বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ ।