#
ঢাকা বুধবার , ২৪ জুলাই ২০২৪
  1. সর্বশেষ
  2. আন্তর্জাতিক
  3. জেলার সংবাদ
  4. আইন-আদালত

ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ১০ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার !

প্রতিনিধির নাম
২ মে ২০২৪, ৮:১৭ এএম

Link Copied!

ঠাকুরগাঁও জেলা পুলিশের অভিযানে বিভিন্ন থানা এলাকায় বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার সহ ১০ ব্যবসায়িকে গ্রেফতার করা হয়। ১ মে বুধবার ঠাকুরগাঁও জেলা পুলিশ উল্লেখিত বিষয়ে প্রতিবেদন প্রকাশ করে। ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক জানান, ঠাকুরগাঁও জেলা পুলিশের পক্ষ থেকে গত ২৪ ঘন্টায় ৪৮৫ গ্রাম শুকনো গাঁজা, ৬০পিস প্যাপেন্টাডোল প্যাবলেট, ৫ বোতল মদ এবং ১০পিস ট্রিপন ট্যাবলেট উদ্ধার সহ উল্লেখিথ ১০ জনকে গ্রেফতার করা হয়। এর মধ্যে সদর থানা পুলিশ সালন্দর ইউনিয়নের শিংপাড়া গ্রামে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে।

এ সময় ১৫ পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেট উদ্ধার পূর্বক ঐ গ্রামের মৃত তৈয়ব আলীর ছেরে মো: আনোয়ার হোসেন (৩৩) কে গ্রেফতার করা হয়। বালিয়াডাঙ্গী থানা পুলিশ বড়বাড়ী ইউনিয়নের কাশিডাঙ্গা গ্রামে অভিযান পরিচালনা করে। এ সময় ঐ গ্রামের মৃত উমর আলীর ছেলে মো: আব্দুল হামিদ (৪২) কে ১২০ গ্রাম শুকনো গাঁজা সহ গ্রেফতার করা হয়। একই সাথে ভুল্লী থানা পুলিশের অভিযানে আউলিয়াপুর ইউনিয়নের মাদারগঞ্জ গ্রামের ইয়াসিন মার্কেট এলাকায় ৫ পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেট ও ১০ পিস ট্রিপটিন ট্যাবলেট সহ ঐ গ্রামের মো: আকবর আলীর ছেলে মো: রায়হান আলী (২৪) কে গ্রেফতার করা হয়।

অপরদিকে রানীশংকৈল থানা পুলিশ নন্দুয়ার ইউনিয়নের নন্দুয়ার শ্মশান ঘাট এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় একটি ধান ক্ষেত থেকে ১১০ গ্রাম শুকনো গাঁজা উদ্ধা করে। পরে এ ঘটনায় জড়িত সন্দেহে ঐ গ্রামের ঢাকরু রায়ের ছেলে প্রভাত রায় (২৯) কে গ্রেফতার করা হয়। একই থানার নন্দয়ার ইউনিয়নের বলিদ্বারা বাজার এলাকায় মাদক বিরোধী অভিযানে ১০৫ গ্রাম শুকনো গাঁজা উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় বলিদ্বারা বগুড়া পাড়া গ্রামের মো: জয়নাল আবেদিনের ছেলে মো: শরিফুল ইসলাম বাবু (২৫) ও বলিদ্বারা টাওর পাড়া গ্রামের খিতিশ চন্দ্র রায়ের ছেলে অক্ষয় রায় (২৩) কে গ্রেফতার করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে ঠাকুরগাঁও জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি টিম পীরগঞ্জ উপজেলায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় জাবরহাট ইউনিয়নের বৃদ্ধিগাঁও গ্রামে কিনু মোহাম্মদের ছেলে মো: রশিদুল ইসরাম (৪৫) কে ৭ বোতল মদসহ গ্রেফতার করা হয়।

একই থানা পুলিশ ভোমরাদহ ইউনিয়নৈর সর্দারপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে। এ সময় ৪০ পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ ঐ গ্রামের মো: আব্দুল কাদেরে ছেলে মো: সাগর (২৭) ও ভোমরাদহ গাজীপাড়া গ্রামের মো: এমদাদুল হকের ছেলে মো: সবুজ রানা (২৩) কে গ্রেফতার করে পুলিশ। এছাড়াও হরিপুর থানা পুলিশের মাদক বিরোধী অবিযানে আমগাঁও ইউনিয়নের টাকিঠুকি গ্রাম থেকে ১৫০ গ্রাম শুকনো গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় ঐ গ্রামের মো: আব্দুর রউফের ছেলে মো: আকাশ হোসেন (২৪) কে গ্রেফতার করা হয়। বিভিন্ন থানায় মাদকবিরোধী অভিযানে গ্রেফতারকৃত ১০ জনের বিরুদ্ধে পৃথক মামলা দায়ের করা হয়। অপরাধ দমন ও শান্তি শৃংখলা রক্ষা এবং মাদক নির্মুলে ঠাকুরগাঁও জেলা পুলিশ সদা তৎপর রয়েছে বলে জানান, পুলিশ সুপার।

 

মোঃ মজিবর রহমান শেখ
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি

আরও পড়ুন

ঠাকুরগাঁওয়ে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রীর অনুষ্ঠান বর্জন ।

মনোহরদীতে কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে

মনোহরদীতে প্রবাসী কল্যাণ সোসাইটি নামক সামাজিক সংগঠনের নতুন কমিটি গঠন

সার কারখানার ভিআইপি সম্মেলন কক্ষে সার কারখানার কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন শিল্পমন্ত্রী

ঠাকুরগাঁওয়ে মাদকদ্রব্যের অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী !

মনোহরদীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

প্রান্তিক জনগোষ্ঠীর জন্য চিকিৎসা ব্যবস্থায় যা প্রয়োজন তাই করা হবে–স্বাস্থ্য মন্ত্রী,

শেখ কামাল এই ট্রেনিং ও ইনকিউবেশন সেন্টার হতে প্রতি বছর ১ হাজার তরুন-তরুণি প্রশিক্ষণ নিয়ে নিজের কর্মসংস্থানের ব্যবস্থা করতে পারবে — ঠাকুরগাঁওয়ে প্রতিমন্ত্রী জুনাইদ আহ্মেদ পলক এমপি,

ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধার সহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ ।

ঠাকুরগাঁওয়ে প্রাচীন বিবি সখিনার মাজার রাতের আঁধারে মাটি খুঁড়ে বিশাল গর্তের সৃষ্টি করেছে কে, বা, কারা !

পরীক্ষার আগেই প্রায় ৪৫০ জনকে প্রশ্নপত্র দিয়ে চাকুরি পাইয়ে দিতে সহযোগিতা করেছেন — প্রিয়নাথ রায় ।

ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে মাদ্রাসা সভাপতির বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ ।