#
ঢাকা রবিবার , ১৪ জুলাই ২০২৪
  1. সর্বশেষ
  2. জেলার সংবাদ
  3. আইন-আদালত

ঠাকুরগাঁওয়ে পুলিশ উদ্যোগে ১৩ পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেট, ১০৫ গ্রাম গাঁজা, ২ জন মাদক ব্যবসায়ী, ৪ জন জুয়ারিকে আটক সহ ৮ টি ওয়ারেন্ট নিষ্পত্তি করা হয় ।

প্রতিনিধির নাম
২৪ এপ্রিল ২০২৪, ৮:১৩ এএম

Link Copied!

২০ এপ্রিল শনিবার ঠাকুরগাঁও জেলা সুযোগ্য পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক, পিপিএম-সেবা মহোদয়ের সার্বিক দিক-নিদের্শনায় ঠাকুরগাঁও জেলার আইন শৃঙ্খলা রক্ষার্থে পরিচালনা করা হয়।

উক্ত অভিযানে ১৩ পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেট, ১০৫ গ্রাম গাঁজা, ২ জন মাদক ব্যবসায়ী সহ ৪ জন জুয়ারিকে আটক করা হয় । পীরগঞ্জ উপজেলার ৮নং- দৌলতপুর ইউপির কনপাড়া গ্রামের জনৈক মোঃআব্দুর জব্বার এর লিজকৃত পুকুরপাড়ে অবৈধ জুয়া খেলার অপরাধে ৪ জন জুয়ারিকে ১(এক) সেট তাস ও জুয়া খেলা বাবদ নগদ ১,৪০০/- টাকা সহ আটক করা হয়। আটককৃত আসামির নাম- মোঃ সোহেল (২০), পিতা- মৃত মান্নান মিয়া, মোঃ রকি (২০), পিতা- মোঃ আবুল কালাম, মোঃ মাসুদ রানা (১৯), পিতা- মোঃ রফিকুল ইসলাম, সকলের সাং- দৌলতপুর এবং শ্রী নরহরি (৫০), পিতা- মৃত পরানসু, সাং- সিন্দল্যা, সকলের থানা- পীরগঞ্জ, জেলা- ঠাকুরগাঁও।

পরবর্তীতে আটককৃত আসামির বিরুদ্ধে পীরগঞ্জ থানায় জুয়া আইনে মামলা দায়ের করা হয়।
পীরগঞ্জ থানা পুলিশ কর্তৃক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে উক্ত থানার পৌরসভাধীন ৩ নং- ওয়ার্ড এর রঘুনাথপুর গ্রামের জনৈক মোঃ বাবুল, পিতা- মৃত আজিম উদ্দীন এর বসতবাড়ীর সামনে পাঁকা রাস্তার উপর থেকে ১৩(তের) পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেট উদ্ধার সহ আসামি মোঃ আব্দুল্লাহ আল নোমান (২৩), পিতা- মোঃ মফিজুল ইসলাম, সাং- রঘুনাথপুর, পীরগঞ্জ উপজেলা/থানা- জেলা- ঠাকুরগাঁও, আটক করা হয়। পরবর্তীতে আটককৃত আসামির বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। রুহিয়া থানা পুলিশ কর্তৃক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে উক্ত রুহিয়া থানা ২০ নং – রুহিয়া পশ্চিম ইউপির এমপির মোড় জনৈক তপন দাস এর চায়ের দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে ১০৫ (একশত পাঁচ) গ্রাম গাঁজা উদ্ধার সহ আসামি রিপন দাস(২১), পিতা- রবি দাস ,স্থায়ী: গ্রাম- মন্ডলাদাম, ঠাকুরগাঁও সদর উপজেলা/ থানা- রুহিয়া, জেলা- ঠাকুরগাঁও, আটক করা হয়। পরবর্তীতে আটককৃত আসামির বিরুদ্ধে রুহিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। এছাড়াও গত ২৪ ঘন্টায় ঠাকুরগাঁও জেলার সদর থানা- ১টি, পীরগঞ্জ থানা- ১ টি, বালিয়াডাঙ্গী থানা-১ টি, রাণীশংকৈল থানা- ১ টি, ভূল্লী থানা- ১ জন এবং হরিপুর থানা-৩ টিসহ সর্বমোট ৮ টি ওয়ারেন্ট নিষ্পত্তি করা হয়। অপরাধ দমন ও শান্তি শৃঙ্খলা রক্ষা এবং মাদক নির্মূলে ঠাকুরগাঁও জেলা পুলিশ সদা তৎপর।

 

মোঃ মজিবর রহমান শেখ
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি

আরও পড়ুন

ঠাকুরগাঁওয়ে প্রাচীন বিবি সখিনার মাজার রাতের আঁধারে মাটি খুঁড়ে বিশাল গর্তের সৃষ্টি করেছে কে, বা, কারা !

পরীক্ষার আগেই প্রায় ৪৫০ জনকে প্রশ্নপত্র দিয়ে চাকুরি পাইয়ে দিতে সহযোগিতা করেছেন — প্রিয়নাথ রায় ।

ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে মাদ্রাসা সভাপতির বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ ।

ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে মাসিক আইন শৃঙ্খলা সভা ।

ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে নির্মাণের ২ বছরের মাথায় ধসে গেল সাড়ে ৩ কোটি টাকার ব্রিজ !

ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রকল্পে সঞ্চয়ের টাকা পেলেন ৮০ জন নারী শ্রমিক ।

ঠাকুরগাঁওয়ে পুলিশের উদ্যোগে মাদকদ্রব্য উদ্ধার সহ ১১ জন গ্রেপ্তার ।

ঠাকুরগাঁওয়ে নদীতে ডুবে যাওয়া নিখোঁজ শিার্থীর মরদেহ উদ্ধার ।

নরসিংদীতে জনপ্রতিনিধিদের সাথে জেলা পুলিশ সুপারের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

মনোহরদীতে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে

নরসিংদী শিবপুরে বাস চাপায় কলেজ ছাত্র নিহত

শিল্প মন্ত্রনালয়ের যুগ্ম-সচিবের মৃত্যুতে উপজেলা প্রশাসন এর শোকবার্তা প্রেরণ